আইটি স্কলারশিপের সুযোগ পাবে ৫০০ শিক্ষার্থী

আইটি স্কলারশিপের সুযোগ পাবে ৫০০ শিক্ষার্থী
৫০০ শিক্ষার্থীকে ৭টি কোর্সে শতভাগ স্কলারশিপ প্রদান করবে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট

এ বছর এইচএসসি পাস করেছে, এমন ৫০০ শিক্ষার্থীকে ৭টি কোর্সে শতভাগ স্কলারশিপ প্রদান করবে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট। তরুণ প্রজন্ম যেন পড়াশোনার পাশাপাশি আয় করতে পারে এবং স্বাবলম্বী হতে পারে, সে লক্ষ্যেই এই স্কলারশিপ।

সংস্থাটির রেজিস্ট্রেশন পেইজে ঘোষণায় বলা হয়েছে, আপনার পছন্দের একটি কোর্স বেছে নিন এবং ১০০% স্কলারশিপ নিশ্চিত করুন। ৭টি কোর্স এর যেকোনো একটিতে ১০০% স্কলারশিপ পেতে রেজিস্ট্রেশন করুন।

রেজিস্ট্রেশন করতে হবে https://forms.gle/XkqkNJ6ymYSafteT8 লিংকে। পরবর্তী যে কোনো আপডেট পেতে ফেসবুক গ্রুপে সক্রিয় থাকতে বলা হয়েছে।

২০২০ সালে উচ্চমাধ্যমিক উত্তীর্ণ হয়েছেন,তাঁদের মধ্য থেকে সারা দেশে মোট ৫০০ শিক্ষার্থীকে আইটিবিষয়ক সম্পূর্ণ ফ্রি স্কলারশিপের সুযোগ দিচ্ছে ক্রিয়েটিভ আইটি ইনস্টিটিউট। Freelancing Career in Photoshop, Facebook Marketing, Freelancing Career in Web Design, Youtube Video Making, WordPress Theme Customization, Robotics, App Development. এসব বিষয় নিয়ে যাঁদের আগ্রহ রয়েছে, তাঁরা প্রফেশনাল ট্রেনিং নিয়ে শুধু দক্ষতাই অর্জন করতে পারবেন না, বরং পড়াশুনার পাশাপাশি আয়েরও ব্যবস্থা করতে পারবেন।