ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত
ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলনে চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী, ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্র্ত্তী এবং অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয় আজ মঙ্গলবার (১৫ ডিসেম্বর)। হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্ত্তী সভাপতিত্বে ইউনিভার্সেল নার্সিং কলেজের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় এই আয়োজন । ২০২১ সালের কর্মপরিকল্পনা ও সেবার মান বৃদ্ধির লক্ষে বিভিন্ন বিষয়ে বক্তব্য রাখেন হাসপাতালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ আশীষ কুমার চক্রবর্র্ত্তী, চিকিৎসা পরিচালক ব্রিগে: জেনারেল (অব:) অধ্যাপক ডাঃ এ কে মাহবুবুল হক, পরিচালক অভিজিৎ ভট্টাচার্য্য এফসিএ, চীফ ফিনান্সিয়াল অফিসার বৈদ্যনাথ সাহা এফসিএ, সহকারী পরিচালক ডাঃ কাজী রফিকুল আলম, ম্যানেজার সাহেদা খাতুন ও হেড অব একাউন্টস আনন্দ কুমার সাহা।

সম্মেলনে এ বছরকে আরো অর্থবহ করার কথা বলা হয় এবং ২০২১ সালকে ‘ইয়ার অব ইমপ্লিমেন্টেশন’ ঘোষনা করা হয়। সম্মেলনে রোগীদের আরো উন্নত ও দ্রুতচিকিৎসা দেওয়ার বিষয়ে গুরুত্ব আরোপ করা হয়েছে। ইতোমধ্যে ৫০০ শয্যা বিশিষ্ট আধুনিক বিশেষায়িত হাসপাতাল ‘ইউনিভার্সেল মেডিসিটি’র বহুতল ভবনের নির্মাণ কাজ শুরু হয়েছে, যেখানে অঙ্গ (লিভার, কিডনি, বোন এন্ড জয়েন্ট) প্রতিস্থাপনসহ উন্নত বিশ্বের প্রায় সকল চিকিৎসা বিদ্যমান থাকবে।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য ও ভোট অব থ্যাংকস দেন হসপিটাল ডেভেলপমেন্ট ম্যানেজার এ কে এম সাহেদ হোসেন। পুরো অনুষ্ঠানটি সঞ্চালন করেন ডেপুটি বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার রাজীব আলম চৌধুুরী ও সিনিয়র এক্সিকিউটিভ সি. এফ. জামান। সম্মেলন শেষে মহামারী কালে কোভিড প্রতিরোধে নিজেদের কাজের স্বীকৃতিসরূপ হাসপাতালের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারীদের বিশেষ পুরষ্কার ও সার্টিফিকেট প্রদান করা হয়। সামাজিক দুরত্ব মেনে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।