ভাসমানদের ইফতার করালেন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা

ভাসমানদের ইফাতার করালেন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা
ভাসমান মানুষের মাঝে ইফাতার বিতরণ করেছে ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলার সংগঠন ছাত্র কল্যাণ পরিষদ। ছবি: জেনারেশন

পবিত্র রমজান উপলক্ষে ভাসমান অসহায় মানুষের মাঝে ইফাতার বিতরণ করেছে অনলাইন ভিত্তিক ঢাকাস্থ কিশোরগঞ্জ জেলার সংগঠন ছাত্র কল্যাণ পরিষদ। সাত দিন ধরে সংগঠনটি রাজধানীতে বিভিন্ন শ্রেণি-পেশার ভাসমান-অসহায় মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেন। ঢাকার বিভিন্ন এলাকায় এই কার্যক্রম পরিচালনা করে সংগঠনটি।

ছাত্রকল্যাণ পরিষদের মুখপাত্র কাউছার আহমেদ সারোয়ার জানান, মহামারির এই সময়টি ভাসমান মানুষের জন্য কঠিন সংগ্রামের দিন। তার উপর লকডাউনের সময়ে কাজের অভাবে অনেকেই সমস্যাগ্রস্থ। এই সময়ে তাদের পাশে থাকা সকল মানুষের দায়িত্ব।

ভাসমানদের ইফাতার করালেন কিশোরগঞ্জের শিক্ষার্থীরা। ছবি: জেনারেশন

আমরা ঢাকায় অধ্যায়রত কিশোরগঞ্জ জেলার শিক্ষার্থীরা নানাভাবে চেষ্টা করেছি তাদের পাশে দাঁড়ানোর। ছাত্রকল্যাণ পরিষদ ভবিষ্যতে এই কাযক্রম অব্যাহত রাখার চেষ্টা করবে।এই কাজে জেলার সাবেক শিক্ষার্থীরা আমাদেরকে দিক নির্দেশনা ও সহায়তা প্রদান করে যাচ্ছেন।’

কাউছার জানান, সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকেই কিশোরগঞ্জ জেলার পিছিয়ে থাকা হতদরিদ্র ও সুবিধাবঞ্চিত শিক্ষাথীদের কল্যাণে কাজ করে যাচ্ছে।

ইফতার বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের পল্লবী জোনের এডিসি আরিফুল ইসলাম মিঠু, একাত্তর টিভির সাংবাদিক মো. জাকারিয়া এবং ইউরোপিয়ান ইউনিভার্সিটির প্রভাষক সাখাওয়াত হোসেন প্রমুখ।