লিডারশিপ বিষয়ক কর্মশালা ২৯ এপ্রিল

নিজস্ব প্রতিবেদক
মুভার্স প্রোগ্রাম ও ইমপ্যাক্ট হাব ঢাকার যৌথ আয়োজনে ‘লিডারশীপ ইন অ্যাকশন’ অনলাইন মুভার্স কর্মশালা অনুষ্ঠিত হচ্ছে আগামী ২৯ এপ্রিল।

সময়ের সঙ্গে তাল মিলিয়ে লিডারশিপ বিষয়ক কর্মশালা তরুণদের অন্যতম চাহিদা। সংগঠনে, ব্যক্তিজীবনে কিংবা কর্মজীবনে কাজ বাড়ার সঙ্গে সঙ্গে একজন তরুণকে দায়িত্বশীল হয়ে উঠতে হয়। কখনো কখনো একটা দলকে নেতৃত্ব দেওয়ার বিষয়টিও চলে আসে। তাদের কাজকে আরও সহজ করে তুলতে, তারা যেন ব্যক্তিজীবনে নেতৃত্বের নানাদিক প্রয়োগ করতে পারে, তার জন্যই এই আয়োজন বলে জানিয়েছেন, ইম্প্যাক্ট হাব ঢাকার কমিউনিটি লিড লামিয়া হাফিজ।

মুভার্স প্রোগ্রাম বাংলাদেশের কর্ণধার এবং ইউএনডিপি বাংলাদেশের ইয়ুথ কমিউনিটি এঙ্গেজমেন্ট অফিসার সাথী জমোদ্দার জানিয়েছেন, ‘সময়ের সাথে তাল মিলিয়ে এশিয়া প্যাসিফিকের তরুণদেরকে নেতৃত্বে দক্ষতা অর্জনের জন্য মুভার্স প্রোগ্রাম এর এই মডিউলটি সাজানো হয়েছে।’

উল্লেখ্য, উক্ত কর্মশালায় ফেসিলিটেটর হিসেবে যুক্ত থাকবেন লামিয়া মুহসীন, নাদিয়া মোমেন এবং সিরাজাম মুনিরা। এই কর্মশালার জন্য কোনো রেজিস্ট্রেশন ফি থাকছে না। তাই যে কেউ ২৯ এপ্রিল জুম মাধ্যমটি ব্যবহার করে দুপুর ২টা-বিকাল ৪টা পর্যন্ত এই অনলাইন সেশনে অংশ নিতে পারবে।
রেজিস্ট্রেশন লিংক: https://forms.office.com/pages/responsepage.aspx?