৪ পদে সিভি তৈরি করে দেবে জাগো জবস

৪ পদে সিভি তৈরি করে দেবে জাগো জবস
জাগো জবস। ছবি: সংগৃহীত

কাঙ্ক্ষিত চাকরির আবেদনের মাধ্যম হয়ে উঠেছে এখন অনলাইন। তারই ধারাবাহিকতায় কাজ করে যাচ্ছে অনলাইন জব পোর্টাল জাগোজবস ডটকম। জাগো জবসে যে কেউ তৈরি করতে পারবেন সিভি অ্যাকাউন্ট। তবে যারা নিজ উদ্যোগে সিভি তৈরি করতে পারবেন না; তাদের সিভি তৈরি করে দেবে প্রতিষ্ঠানটি।

জানা যায়, সব শ্রেণিপেশার মানুষ এখনো অনলাইন নির্ভর হয়ে উঠতে পারেননি। তাদের মধ্যে ‘ড্রাইভার’, ‘ক্লিনার’, ‘সাপোর্ট স্টাফ’ এবং ‘অফিস অ্যাসিস্ট্যান্ট’ অন্যতম। এ চারটি পদে চাকরির জন্য আপনার সিভি তৈরি করে দেবে জাগো জবসের কর্মীরাই।

প্রতিষ্ঠানটি জানায়, আজকাল প্রায় সব চাকরির আবেদন অনলাইনের মাধ্যমেই করতে হয়। কিন্তু নানাবিধ সমস্যার কারণে অনলাইনে চাকরির সিভি বা আবেদনপত্র সবাই তৈরি করতে পারেন না। ফলে যোগ্য হওয়ার পরও তিনি কাঙ্ক্ষিত চাকরি পাওয়া থেকে বঞ্চিত হন।

তাই বাংলাদেশের সব ড্রাইভার, ক্লিনার, সাপোর্ট স্টাফ ও অফিস অ্যাসিস্ট্যান্টদের সাহায্য করতে www.jagojobs.com নিয়ে এসেছে সিভি বানানোর ফ্রি সার্ভিস। শুধু ফোন করে তথ্য দিলেই তৈরি হয়ে যাবে একটি জীবন-বৃত্তান্ত (সিভি)।

নিচের যেকোনো একটি নম্বরে ফোন করলেই বানাতে পারবেন ফ্রি সিভি। যা দিয়ে জাগো জবসের মাধ্যমে আবেদন করতে পারবেন ওই ৪টি পদের চাকরিতে। তাই সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ০১৯২৪৩৫৭১৩৬, ০১৯৯২৬৬২৮৭৮, ০১৯৯২৬৬৪০৩০, ০১৯৯২৬৬৪০৩১ নম্বরগুলোতে কল করতে পারেন।