মঙ্গলবার, আগস্ট ৯, ২০২২
Homeঅন্যান্যবছরে ১২ লাখ ৭১ হাজার টাকা বেতনে অক্সফামে চাকরির সুযোগ

বছরে ১২ লাখ ৭১ হাজার টাকা বেতনে অক্সফামে চাকরির সুযোগ

আন্তর্জাতিক দাতব্য সংস্থা অক্সফাম বাংলাদেশে কর্মী নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি বাংলাদেশে প্রোগ্রাম অফিসার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে।

  • পদের নাম: প্রোগ্রাম অফিসার—ক্লাইমেট জাস্টিস অ্যান্ড ন্যাচারাল রিসোর্স রাইটস
    বিভাগ: ইন্টারন্যাশনাল
    পদসংখ্যা: অনির্ধারিত
    যোগ্যতা ও অভিজ্ঞতা: রিনিউয়েবল এনার্জি, জিওগ্রাফি, এনভায়রনমেন্টাল সায়েন্স, সমাজবিজ্ঞান বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। বাংলাদেশের প্রেক্ষাপটে ক্লাইমেট ফাইন্যান্স, ক্লাইমেট অ্যাডাপটেশন অ্যান্ড মিটিগেশন, জাস্ট এনার্জি ট্রানজিশনসহ ক্লাইমেট–সংক্রান্ত বৈশ্বিক পলিসি জানতে হবে। ইংরেজি ও বাংলা ভাষায় সাবলীল হতে হবে। এমএস অফিস অ্যাপ্লিকেশনের কাজ জানতে হবে। উপস্থাপনায় পারদর্শী হতে হবে। ফিল্ড ভিজিটের মানসিকতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: ঢাকা
কর্মঘণ্টা: সপ্তাহে ৩৭.৫ ঘণ্টা
বেতন ও সুযোগ–সুবিধা: বছরে (১৩ মাস) বেতন ১২ লাখ ৭১ হাজার ৫৮৮ টাকা। এ ছাড়া হার্ডশিপ ভাতা, কর্মীর স্বামী বা স্ত্রী ও সন্তানদের জন্য চিকিৎসাসুবিধা, প্রভিডেন্ট ফান্ড, গ্র্যাচুইটি, ছুটি ও ইনস্যুরেন্সের সুবিধা আছে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অক্সফামের ক্যারিয়ারবিষয়ক ওয়েবসাইটের এই লিংকে গিয়ে নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জেনে Apply For This Role–এ ক্লিক করে আবেদন করতে হবে।

আবেদনের শেষ সময়: ৩১ জুলাই ২০২২।

সর্বাধিক প্রচারিত