বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
Homeক্যাম্পাসঢাকা বিশ্ববিদ্যালয় রাইটার্স হাবের ওয়েবসাইট উদ্বোধন

ঢাকা বিশ্ববিদ্যালয় রাইটার্স হাবের ওয়েবসাইট উদ্বোধন

৩১ আগস্ট, ২০২২ ফেইসবুক লাইভের মাধ্যমে ঢাকা বিশ্ববিদ্যালয় রাইটার্স হাবের ওয়েবসাইট উদ্বোধন করা হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন, ড. মুহাম্মদ আব্দুল মঈন। বক্তা হিসেবে আরো উপস্থিত ছিলেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক, এস. এম. রাশিদুল ইসলাম, এন্টারপ্রাইজ 360 লিমিটেড এর চেয়ারম্যান, মোহাম্মদ আমান উল্লাহ আমান, প্রমুখ।

অনুষ্ঠানের শুরুতেই ঢাকা বিশ্ববিদ্যালয় রাইটার্স হাবের প্রেসিডেন্ট জাহিদ হাসান ওয়েবসাইটটি উদ্বোধন করেন এবং এটির বিবরণ দেন। এই ওয়েবসাইটের মাধ্যমে পাঠকবৃন্দ তাদের পছন্দের বিষয়ের উপর লেখা কন্টেন্ট গুলো পড়তে পারবেন। এটি নিজেদের জ্ঞান বিকশিত করার একটি গুরুত্বপূর্ণ উপায় হয়ে দাঁড়াতে পারে। উক্ত ক্লাবটির মডারেটর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রভাষক, মুহাম্মদ আব্দুল আজিজ শুভেচ্ছা বক্তব্য রাখেন। অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক, এস. এম. রাশিদুল ইসলাম যিনি উপস্থিত দর্শকদের বাংলাদেশের অর্থনীতি এবং কন্টেন্ট রাইটিং এর সুযোগ এবং গুরুত্বের ধারণা দেন উপস্থিত ছাত্রছাত্রীদের। এন্টারপ্রাইজ 360 লিমিটেড এর চেয়ারম্যান, মোহাম্মদ আমান উল্লাহ আমান ঢাকা বিশ্ববিদ্যালয় রাইটার্স হাবের প্রশংসা করেন এবং শিক্ষার্থীদের যেকোনো সহযোগিতা করার কথা ব্যাক্ত করেন।

ফাইল ফটো

অনুষ্ঠানটির প্রধান অতিথি ঢাকা বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় শিক্ষা অনুষদের ডিন, ড. মুহাম্মদ আব্দুল মঈন তার জ্ঞানদ বক্তব্যে শিক্ষার্থীদের যোগাযোগ দক্ষতা ও স্বপ্নের প্রয়োজনীয়তা নিয়ে কথা বলেন। তিনি উল্লেখ করেন, “এমন একটি ক্লাব থাকলে আদান-প্রদানের মাধ্যমে লেখালেখি অনেক সহজ হয়ে যায়” কীভাবে লেখার মান বাড়ানো যায় এই ব্যাপারেও তিনি ধারণা দেন। উক্ত ক্লাবের আহবায়ক মোহাম্মদ মহি উদ্দিন ভুইয়াও এই অনুষ্ঠানে বক্তব্য রাখেন এবং তার যাত্রার অভিজ্ঞতা থেকে শুরু করে শিক্ষার্থীদের সৃজনশীলতা নিয়ে কথা বলে। এন্টারপ্রাইজ 360 লিমিটেডের ব্যবসায় উন্নয়নের প্রধান, জহিরুল ইসলাম সজীবের বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানটি সফলভাবে শেষ হয়।

সর্বাধিক প্রচারিত