বৃহস্পতিবার, অক্টোবর ৬, ২০২২
Homeক্যারিয়ারএন্টারপ্রাইজ ৩৬০ লিমিটেডের গ্লোবাল ইন্টার্নশীপ প্রোগ্রামে ১ম ব্যাচের ওরিয়েন্টেশন সম্পন্ন

এন্টারপ্রাইজ ৩৬০ লিমিটেডের গ্লোবাল ইন্টার্নশীপ প্রোগ্রামে ১ম ব্যাচের ওরিয়েন্টেশন সম্পন্ন

গতকাল ৫ সেপ্টেম্বর ২০২২ তারিখ সম্পন্ন হল এন্টারপ্রাইজ ৩৬০ লিমিটেডের গ্লোবাল ইন্টার্নশীপ প্রোগ্রামে ১ম ব্যাচের ওরিয়েন্টেশন প্রোগ্রাম। ১ম ব্যাচে ৩৫ জনকে ইন্টার্নশীপের সুযোগ দিচ্ছে প্রতিষ্ঠানটি। ৩ মাসের এই ইন্টার্নশীপ প্রোগ্রামে ইন্টার্নরা টেকসই ব্যবসায় উন্নয়ন, এন্টারপ্রাইজ অটোমেশন ও ডিজিটাল ট্রান্সফরমেশন নিয়ে তাত্ত্বিক ও প্রয়োগিক জ্ঞান অর্জনে সর্মথ হবে যা তাদেরকে আন্তর্জাতিক অঙ্গনে কাজ করার জন্য যোগ্য করে তোলবে। এখানে তারা দেশি বিদেশি বেশ কয়েকটি প্রতিষ্ঠানের হয়ে কাজ করার সুযোগ পাবে। প্রোগ্রামে উপস্থিত ছিলেন আমেরিকার শিকাগো বিশ^বিদ্যালয়ের প্রফেসর ড. মহেশ গান্ধি, এন্টারপ্রাইজ ৩৬০ লিমিটেডের চেয়ারম্যান মোহাম্মদ আমান উল্লাহ আমান, ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মামুন হোসেন, উপ ব্যবস্থাপনা পরিচালক ইাঞ্জিনিয়ার মোঃ মনির হোসেন খান, পরিচালক মোহাম্মদ মহি উদ্দিন ভূঞা, হেড অব বিজনেস ডেভেলপমেন্ট জহিরুল ইসলাম, এক্সিকিউটিভ মুদাচ্ছের চৌধুরী, আব্দুর রহিম রাহাত এবং সৈয়দ মাশাইয়াত আফসি্ন।

প্রোগ্রামের ছবি

“এন্টারপ্রাইজ ৩৬০ লিমিটেড” একটি ম্যানেজমেন্ট কনসাল্টিং ফার্ম যা ব্যবসা প্রতিষ্ঠানকে টেকসই করার লক্ষ্যে পরামর্শ, সেবা ও প্রযুক্তিগত সব ধরণের সহায়তা প্রদান করে। এই প্রতিষ্ঠানটি একই সাথে বিজনেস ইনকিউবেশন এবং এক্সিলারেশন সেন্টার হিসেবে ক্ষুদ্র, মাঝারি ও বৃহৎ ব্যবসায় প্রতিষ্ঠানগুলোর পাশাপাশি স্টার্টআপ প্রতিষ্ঠানগুলোকে কৌশলগত, পরিচালনগত ও প্রায়োগিক সক্ষমতা বৃদ্ধিতেও সহায়তা করে।
“এন্টারপ্রাইজ ৩৬০” দেশের ব্যবসা প্রতিষ্ঠানগুলোর সক্ষমতা বৃদ্ধি ও উৎপাদনশীলতা বাড়ানোর লক্ষ্যে এন্টারপ্রাইজ অটোমেশন, ডাটা ম্যানেজমেন্ট এবং ইআরপি বাস্তবায়নের উপর জোর দেয় যা প্রতিষ্ঠানের অযাচিত ব্যয় নিয়ন্ত্রণ করে মুনাফা বৃদ্ধিতে অবদান রাখে। মোটকথা “এন্টারপ্রাইজ ৩৬০” একই ছাতার নিচে ব্যবসা প্রতিষ্ঠানের যাবতীয় সমস্যার টেকসই সমাধান প্রদানে কাজ করে। পাশাপাশি প্রতিষ্ঠানটি বাংলাদেশের নাগরিকদের জন্য কাজের নতুন নতুন ক্ষেত্র তৈরিতে অবদান রাখছে।

সর্বাধিক প্রচারিত