Business is booming.

টিএসসিতে মেট্রো স্টেশনের জন্য শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছে ঢাবি ছাত্রলীগ

বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-ছাত্র কেন্দ্রের (টিএসসি) পাশে মেট্রোরেলের স্টেশন নির্মাণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখার নেতা-কর্মীরা।

সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে সন্ত্রাসবিরোধী রাজু স্মৃতি ভাস্কর্য প্রাঙ্গণে ‘টিএসসিতে মেট্রো: ধন্যবাদ শেখ হাসিনা’- শীর্ষক দিনব্যাপী ধন্যবাদ জ্ঞাপন কর্মসূচির আয়োজন করা হয়।

শনিবার সকাল সাড়ে ১০টায় অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাবি ছাত্রলীগের সাধারণ সম্পাদক তানবীর হাসান সৈকত।

ঢাবি ছাত্রলীগের জিএস সৈকত বলেন, ‘আমরা বিশ্বাস করি মেট্রোরেল ঢাবি শিক্ষার্থীদের পরিবহন চ্যালেঞ্জগুলো দূর করবে।’

উদ্বোধনের পর দেশাত্মবোধক গান, প্ল্যাকার্ড, পোস্টার প্রদর্শন ও সরকারের বিভিন্ন উন্নয়ন প্রকল্পের ভিজ্যুয়াল প্রদর্শনী, ছবি আঁকা, গণস্বাক্ষর গ্রহণ অভিযান এবং শেখ হাসিনাকে ধন্যবাদ জানিয়ে গানসহ বিভিন্ন সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এরপর একটি আনন্দ র‌্যালি রাজু স্মৃতি ভাস্কর্য থেকে শুরু হয়ে শাহবাগ মোড়, টিএসসি মেট্রো স্টেশন হয়ে শেষে রাজু স্মৃতিসৌধে ফিরে আসে। দুপুর সাড়ে ১২টায় বর্ণাঢ্য উৎসবের মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রথম পর্ব শেষ হয়।

বিকালে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব শুরু হয়। টিএসসি কেন্দ্রিক সাংস্কৃতিক সংগঠনগুলো মাইম অ্যাকশন, পথনাটক, কবিতা আবৃত্তি, তথ্যচিত্র প্রদর্শন ও সংগীতসহ নানা সাংস্কৃতিক কর্মকাণ্ড পরিবেশন করা হয়।

ধন্যবাদ জ্ঞাপন অনুষ্ঠানের অংশ হিসেবে ‘হাসিনা: অ্যা ডটারস টেল’ প্রদর্শিত হবে।

টিএসসির মেট্রোরেল স্টেশনের উদ্বোধনের জন্য প্রাথমিকভাবে শনিবার (২ ডিসেম্বর) দিন নির্ধারিত ছিল। কিন্তু অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির কারণে তা পিছিয়ে ৭ ডিসেম্বর করা হয়েছে।

সূত্র: ইউএনবি

মতামত দিন