Business is booming.

২৫৪ পদে চাকরি স্বাস্থ্য অধিদপ্তরে

স্বাস্থ্য অধিদপ্তরের আওতায় জাতীয় যক্ষ্মা নিয়ন্ত্রণ কর্মসূচি ও জাতীয় এইডস/এসটিডি কর্মসূচিতে একাধিক পদে জনবল নিয়োগের আবেদন শেষ হচ্ছে আগামীকাল রোববার। এ দুই কর্মসূচিতে ২৫ ক্যাটাগরির পদে ২৫৪ জনকে চুক্তিভিত্তিক নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

এর আগে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের নিয়ন্ত্রণাধীন স্বাস্থ্য অধিদপ্তরের কমিউনিকেবল ডিজিজ কন্ট্রোল (সিডিসি) অপারেশনাল প্ল্যানের অধীন সারা দেশে ২৯টি পিএসএ অক্সিজেন প্ল্যান্ট ও এনএমইপিতে ৬ ক্যাটাগরিতে ১৫৫ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে হবে। যোগ্যতা, শর্তাবলিসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে কল অথবা [email protected][email protected] ঠিকানায় ই-মেইলে যোগাযোগ করা যাবে। এ ছাড়া টেলিটকের জবপোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। মেইল/মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম এবং ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি
অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ৬ এবং ৮, ২৩ ও ২৪ নম্বর পদের জন্য ১০০ টাকা; ৭, ২০ ও ২৫ নম্বর পদের জন্য ৮০ টাকা; ৯, ১০, ১১ ও ২২ নম্বর পদের জন্য ৭০ টাকা এবং ১২ থেকে ১৯ ও ২১ নম্বর পদের জন্য ৬০ টাকা টেলিটক প্রিপেইড মোবাইল নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ সময়: ৩ ডিসেম্বর ২০২৩, বিকেল ৫টা পর্যন্ত।

সূত্র: প্রথম আলো

মতামত দিন